teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি ২০২৩, ২১শে মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

মিছিল নিয়ে নয়াপল্টনে প্রবেশের চেষ্টা; পুলিশের ধাওয়া

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২২, ১৬:০৫

মিছিল নিয়ে নয়াপল্টনে প্রবেশের চেষ্টা; পুলিশের ধাওয়া

লাইভ প্রতিবেদক: আজকে জুম্মার নামাজের পর মিছিল নিয়ে কয়েকজন নেতাকর্মী নয়াপল্টনে বিএনপির কার্যালয় এলাকায় প্রবেশের চেষ্টা করেছে। ছোট ছোট মিছিল নিয়ে তারা যায়। এ সময় পুলিশ ধাওয়া দিলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এভাবে দফায় দফায় চেষ্টা করছে বিএনপির নেতাকর্মীরা।

এসব বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সাংবাদিকদের বলেছেন, যারা আজ জুম্মার নামাজ আদায় করছেন; ধর্মপ্রাণ মুসল্লিদের আমরা পুলিশ কোন ধরনের বাধাই দিচ্ছি না। জুম্মার নামাজ আদায় করে যার যার বাসায় চলে যাবে এজন্য পুলিশের পক্ষ থেকে কোন বাঁধা নেই।

তিনি বলেন, বরং আমাদের সহযোগিতা রয়েছে। কিন্তু আপনারা দেখেছেন এখানে ৪০-৫০ জন "নারায়ে তাকবির, আল্লাহ আকবার" স্লোগান দিয়ে ভেতরে ঢোকার চেষ্টা করছিলো। এই স্লোগান কারা দেয় তা আপনাদের বুঝতে হবে। এই স্লোগান বাংলাদেশে নিষিদ্ধ দল জামায়াতে ইসলামী থেকে দেয়া হয়ে থাকে।

যে রাজনৈতিক দল ১০ তারিখে সমাবেশ ডেকেছিলো তাদের সাথে জামায়াত ওতোপ্রোতো ভাবে জড়িত হয়ে আজকে এখানে ঢোকার চেষ্টা করেছিলো। তারা এখানে ঢুকে পুলিশের সাথে ঝামেলা করার চেষ্টা করতে চেয়েছিলো। আমরা তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। এর বাইরে আমাদের কোন মন্তব্য নেই।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ