Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিউটিশিয়ানকে ধর্ষণ: দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কারাগারে

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০৩:৩৪

গ্রেফতার বেসরকারি বিশ্বিবদ্যালয়ের দুই শিক্ষার্থী

লাইভ প্রতিবেদক: বিউটিশিয়ানকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় গ্রেফতার বেসরকারি বিশ্বিবদ্যালয়ের দুই শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) দুই দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে পুলিশ।

পরে ধর্ষণের ঘটনায় শেরেবাংলা নগর থানায় করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে পাঠানোর আবেদন করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির এ আদেশ দেন।

কারাগারে পাঠানো দুই আসামি হলেন- মো. রিয়াদ (২৪) ও ইয়াছিন হোসেন ওরফে সিয়াম (২৩)। তারা দুজনে একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর শুক্রাবাদে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ভিকটিমের মোবাইলফোন উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, ধর্ষণের শিকার ওই নারী সাভারে থাকতেন। তিনি একটি ফেসবুক পেজের মাধ্যমে বাসায় গিয়ে নারীদের ফেসিয়াল করিয়ে দিতেন। পেজে দেয়া নাম্বারে গত ১১ অক্টোবর এক মেয়েকণ্ঠের মাধ্যমে ওই বিউটিশিয়ানকে ফোন করা হয়। এ সময় জানানো হয় শুক্রাবাদ এলাকায় ফেসিয়াল সেবা দিতে হবে। পরে সেই তথ্যের ভিত্তিতে সাভার থেকে বিউটিশিয়ান ওই নারী শুক্রাবাদের উদ্দেশ্যে রওনা হন।

এ সময় ছেলেকণ্ঠে একজন (রিয়াদ) তার অবস্থান সম্পর্কে ফোনে বারবার জানতে চাচ্ছিল। কিছুক্ষণ পর সিয়াম ও জিতু নামে তার আরো দুই বন্ধুকে নিয়ে ঘরে প্রবেশ করেন রিয়াদ। এরপর ভয়ভীতি দেখিয়ে একে একে ওই তরুণীকে ধর্ষণ করেন তারা। এরপর তারা ভিকটিমের কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তাকে পথে ছেড়ে দিয়ে চলে যান। পরে এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ