Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়ের তিন মাসের মাথায় কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু!

প্রকাশিত: ২ অক্টোবার ২০২২, ২২:৩২

বিয়ের তিন মাসের মাথায় কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু!

লাইভ প্রতিবেদক: সব কিছুই যেন এলোমেলো হয়ে গেছে। মা বাবার স্বপ্ন যেন নিমিষেই সব কিছুকে তছনছ করে দিয়েছে। রাজধানীর উত্তর বাড্ডার একটি বাসা থেকে মো. হাসেম আলী হিরা নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। তবে তার স্বজনদের দাবী হিরার রহস্যজনক মৃত্যু হয়েছে।

পুলিশ জানায় নিহতের স্ত্রী ও প্রতিবেশীরা রোববার (২ অক্টোবর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার লাশ নিয়ে যায়। পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেছেন শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতদের স্বজনরা এই মৃত্যুকে মেনে নিতে পারছেন না।

জানা গেছে নিহত মো. হাসেম আলী হিরা রাজধানীর বাড্ডা সাঁতারকুল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। হিরা খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানার উত্তর রশিদনগর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত ছিলেন।

এদিকে পুলিশ জানিয়েছে, অচেতন অবস্থায় উদ্ধার করে মো. হাসেম আলীকে ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হিরার স্ত্রী তাহামিনা সুলতানা তামান্না এ বিষয়ে জানান, মাত্র তিন মাস হয়, আমাদের বিয়ে হয়েছে। হিরা, মাগরিবের নামাজ শেষ করে নিজের রুমে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে ফাঁস দিয়েছে। পরে উদ্ধার করে তাকে ঢামেকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কেন এমনটি করেছে তা তিনি বলতে পারছেন না।

এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি বাড্ডা থানাকে অবগত করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তদন্ত করে দেখেনি কি কারণে এই কলেজ ছাত্র মারা গেছে। অথবা কেণ ফাঁস দিয়েছে।

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ