Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
যৌতুকের দাবীতে নির্যাতন...

কাস্তের ছ্যাকায় পুড়লো নববধুর মুখ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ০১:৫৪

কাস্তের ছ্যাকায় পুড়লো নববধুর মুখ

ভোলা লাইভ: বিয়ের দুই মাসের মাথায় কাস্তে গরম করে রাঙা বধূর মুখ পুড়ে দিয়েছে তার স্বামী। তেমন কোনো অপরাধ নেই বধুর। অপরাধ হচ্ছে যৌতুকের জন্য বার বার চাপ প্রয়োগ করলেও না করে দেন গৃহবধু।

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে গৃহবধূর মুখ পুড়ে চিকিৎসা ছাড়া ঘরে অবরুদ্ধ করে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী মোঃ হোসাইনের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে দুলারহাট থানার নীলকমল ইউনিয়নে চর নুরুল আমিন গ্রামের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে । শুক্রবার সন্ধ্যায় ভিক্টিমকে উদ্ধার করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে চিকিৎসার জন‍্য হাসপাতালে ভর্তি করা হয়।

মোঃ হোসাইন চর নুরুল আমিন গ্রামের ৯নং ওয়ার্ডের মোঃ মোঃ রুহুল আমিনের ছেলে। গৃহবধূ আছমা একই এলাকার মোঃ মতলবের মেয়ে।

গৃহবধূ আছমা জানান, দুই মাস আগে হোসাইনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে পরিবারের কাছ থেকে যৌতুক আনার জন্য চাপ প্রয়োগ করে স্বামী হোসাইন। আছমার পরিবার যৌতুক দিতে অপারগতা স্বীকার করেন। তারপর থেকে গৃহবধূ আছমার ওপর নির্যাতন করতে থাকে। সইতে না পেরে স্বামী হোসাইনের সংসার করবেনা বলে জানায় আছমা। এতে হোসাইন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাতে কাস্তে গরম করে গৃহবধূ আছমার বাম পাশের গাল পুড়ে দিয়ে চিকিৎসা ছাড়া ঘরে অবরুদ্ধ করে নির্যাতন করেন।

আছমার বাবা মোঃ মতলব খবর পেয়ে স্বামীর বাড়ী থেকে মেয়েকে উদ্ধার করে দুলারহাট থানায় এসে স্বামী হোসাইনকে আসামী করে অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত স্বামী মোঃ হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করেন।

দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক জানান, ভিক্টিম ও তার বাবা থানায় এসে স্বামীকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্বামী হোসাইনকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ