Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রদের হামলায় আহত শিক্ষক

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বার ২০২২, ০২:০৮

আলমডাঙ্গা থানা

চুয়াডাঙ্গা লাইভ: স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করেছেন এক স্কুল শিক্ষক। বিনিময়ে ছাত্রদের হামলার শিকার হলেন তিনি।

আলমডাঙ্গার তিওরবিলা হাইস্কুলের সহকারী শিক্ষক রাশিদুল ইসলাম শারীরিকভাবে লাঞ্ছিত করেছে বখাটে ছাত্ররা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ৬/৭ জন বখাটে শিক্ষকের উপর হামলা করে। এ ঘটনায় হামলার শিকার শিক্ষক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শিক্ষক রাশিদুল ইসলাম লিখিত অভিযোগে জানান, স্কুল শুরু ও ছুটির সময় তারই স্কুলের সাবেক ছাত্র বখে যাওয়া সোহান কয়েকজন বখাটে নিয়ে স্কুলের সামনে দারিয়ে থাকে। গেটের সামনে দাঁড়িয়ে মেয়েদের প্রতিদিন উত্যক্ত করে। গত ৬ সেপ্টেম্বর শিক্ষক রাশিদুল ইসলাম মেয়েদের উত্যক্ত না করতে সোহানকে সতর্ক করেন। এতে সে শিক্ষককে গালমন্দ করে এবং দেখে নেয়ার হুমকি দেয়।

তিনি স্কুলের শিক্ষকদের পরামর্শে পরদিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এতে সোহান ও তার বখাটে সহযোগীরা ক্ষীপ্ত হয়ে ওঠে। তারা মঙ্গলবার স্কুল শুরুর আগে থেকেই গেটে অবস্থান নেয়। পৌনে ১০টার দিকে শিক্ষক রাশিদুল স্কুলে ঢোকার সময় তার উপর হামলা করেন। সোহান ও তার সহযোগী বখাটেরা বাটাম ও রড দিয়ে বেদম পেটাতে থাকে রাশিদুলকে। এসময় আশপাশের লোকজন ভয়ে কেউ এগিয়ে আসেনি। তবে স্থানীয় ক্যাম্প পুলিশ এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় পুলিশ মোজাম্মেল নামে এক বখাটেকে আটক করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, লাঞ্ছিত শিক্ষক অভিযোগ দিয়েছেন। একজন আটক হয়েছে। অভিযুক্ত সবাইকে আইনের আওতায় আনা হবে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ