Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতিবাদ করায় উত্যক্তকারীদের হাতে প্রাণ গেল শিক্ষার্থীর

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বার ২০২২, ০০:০৭

প্রতিবাদ করায় উত্যক্তকারীদের হাতে প্রাণ গেল শিক্ষার্থীর

টাঙ্গাইল লাইভ: মেয়েদের উত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে মো. মাজহারুল ইসলাম (২১) নামের অনার্সে পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার রাত প্রায় ১.১৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালিয়ান এলাকায় গত শুক্রবার বিকেলে উত্যক্তকারীদের হাতে দুই দফায় আহত হয় মাজহারুল। চারদিন পর গতকাল রাতে তার মৃত্যু হয়। সে কালিয়ান দক্ষিণ পাড়া এলাকায় আ. মালেক মিয়ার ছেলে এবং সরকারি সা'দত কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় সাত জনের নাম উল্লেখ করে সখীপুর থানায় মামলা দিয়েছে আ. মালেক মিয়া।

এলাকাবাসী জানান, কালিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে গত শুক্রবার বিকেলে এলাকার বিবাহিত বনাম অবিবাহিতদের সমন্বয়ে এক ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা দেখতে আসা এলাকার মেয়েদের নানাভাবে উত্যক্ত করে কালিয়ান দোহানিয়া পাড়ার কয়েকজন ছেলে। এ সময় মাজহারুল তাদের উত্যক্ত করতে নিষেধ করলে ঘটনা স্থলেই তাকে কিল, ঘুষি দেয় ইয়ারুল ও তার সহযোগীরা। এর পর খেলা শেষ করে বাড়ি ফেরার পথে ইয়ারুল ইসলাম (১৯), ছাব্বির আহমেদ (১৯) সহ সাত-আট জনের একটি গ্রুপ লোহার রড, দা, দিয়ে মাজহারুলের উপর আক্রমণ করে। এ সময় চিৎকার শুনে তার বাবা ও অন্যান্যরা মাজহারুলকে আহত অবস্থায় উদ্ধার করে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় সোমবার রাত প্রায় ১.১৫ মিনিটে মাজহারুল মারা যায়।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ