Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভুল চিকিৎসায় নিহত স্কুলছাত্র

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ০২:০২

 ভুল চিকিৎসায় নিহত স্কুল ছাত্র

সাভার লাইভ: সাভারে ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্র এক কিশোর নিহত হয়েছে। সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড নামের এক হাসপাতালে এমন ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত নয় সেপ্টেম্বর রাতে সাভারের সেন্ট্রাল হাসপাতালে হাত ভাঙ্গা চিকিৎসার জন্য এক দালালের মাধ্যমে ভর্তি করা হয়। গাজীপুরের কালিয়াকৈর এলাকার সুশিল সরকারের ছেলে বিবেক সরকার তাপস (১৪)। সে আশরাফ আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

শনিবার রাতে ওই কিশোরকে ভুল চিকিৎসার মাধ্যমে তার শরীরে একটি ইনজেকশন পুশ করেন সেন্টাল হাসপাতালের অ্যানেস্থেসিয়া বিভাগের চিকিৎসক ডা.কামরুজ্জামান জনি।

এরপরেই ওই কিশোরের মৃত্যু হয়। কিশোরের মৃতুর পর নিজেদের পিট বাঁচাতে সাভারের অন্য একটি বেসরকারি হাসপাতালে মৃত কিশোরকে পাঠিয়ে দেন সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয়রা ওই হাসপাতালটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্ববান জানিয়েছেন। হাসপাতালটির বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিয়েছেন নিহতের স্বজনরা।

এ বিষয়ে সাভার সেন্ট্রাল হাসপাতালের চেয়ারম্যান ডা.আবু তাহের বলেন, চিকিৎসা করতে গেলে একটু ভুল হবেই। প্রতিনিয়ত ভুল চিকিৎসায় আপনার হাসপাতালে রোগী মারা যায় এমন প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন,অভিযোগ পেলে হাসপাতালটির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় ওই হাসপাতালের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা, ১০ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ