Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ: শ্রমিক লীগ নেতা কারাগারে

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০২২, ০১:৪৯

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ: শ্রমিক লীগ নেতা কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: এবার প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুব হাসান রিতুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি একেএম আলমগীর জাহান।

এলাকাবাসী জানায় মাহবুব হাসান রিতু (৩৫) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কালিতলা মহল্লার শরিফুল ইসলামের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) পৌর এলাকার শিবতলার সালাউদ্দিন মিয়ার বাসায় নিয়ে ধর্ষণ করে মাহবুব হাসান রিতু।

এ ঘটনায় বুধবার বিকালে সদর মডেল থানায় মামলা করেন ওই কিশোরীর মা। কিশোরীর মা জানান, বাড়ি থেকে বারঘরিয়া এলাকায় ওষুধ কিনতে যাওয়ার পথে কৌশলে মেয়েকে মোটরসাইকেলে তুলে সালাউদ্দিন মিয়ার বাসায় নিয়ে যায় রিতু।

সেখানে মেয়েকে ধর্ষণ করা হয়। বাসায় এসে মেয়ে ঘটনাটি জানায়। ন্যায়বিচার পাওয়ার আশায় মামলা করেছি। আমি রিতুর উপযুক্ত শাস্তি চাই। ওসি একেএম আলমগীর জাহান বলেন, কিশোরীর মায়ের মামলার পরিপ্রেক্ষিতে রিতুকে করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেলা শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম রানা গণমাধ্যমকে বলেন, রিতু যে ঘট্নাটি ঘটিয়েছে তা জঘন্য। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলে দ্রুত সময়ের মধ্যে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা কোন অন্যায়কে প্রশ্রয় দেব না।


ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ