Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
স্ত্রীকে মারধর ও যৌতুক দাবি

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০২২, ০৪:০৪

 ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

স্পোর্টস লাইভ:  এবার ফেঁসে যেতে পারেন জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন। বিষয়টি নিয়ে এখন আমিন পরিবার নানান দুশ্চিন্তায় আছেন। জানাগেছে স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলা আকারে নথিভুক্ত হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মামলার পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ।

মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন হোসেনকে থানায় ডাকা হতে পারে অথবা তাকে গ্রেফতার করতে পারে পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন।

ওই কর্মকর্তা বলেন, আল আমিন হোসেনের স্ত্রী লিখিত অভিযোগের পরে মামলা নথিভুক্ত হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে তদন্ত কর্মকর্তা যে কাউকে জিজ্ঞাসাবাদ করতে পারেন। জানতে চাইলে ইসরাত জাহানের মামা মো. সাঈদ বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগের পরে শুক্রবার মামলা এন্ট্রি হয়েছে বলে শুনেছি।

আমরা এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই। আমার ভুক্তভোগী ভাগনি যেনো ভালোভাবে সংসার করতে পারে। এর আগে বৃহস্পতিবার যৌতুকের জন্য মারধর ও বাচ্চাসহ বের করে দেওয়ার অভিযোগে ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন তার স্ত্রী।

স্ত্রীকে মারধরের বিষয়ে আল-আমিন সরাসরি বলেন, ‘মা;রধ;র করার তো প্রশ্নই ওঠে না। একসঙ্গে থাকলে তো কত কিছু নিয়েই মনোমালিন্য হয়। ও আমার কাছে দাবি করেছিল যে ওর নামে ফ্ল্যাট লিখে দিতে হবে।

আমি এতে রাজি হইনি। এটা থেকেই রাগারাগি হয়েছে। তবে থানায় যাওয়ার মতো কিছু হয়নি। আমার ধারণা, প্রতিবেশি মহিলারা আর আশেপাশের লোকজন ফুঁসলিয়ে ওকে থানায় যেতে বলেছে।’ সন্তানদের থানায় নিয়ে অভিযোগ করায় আল-আমিন নিজেও বিস্মিত। এছাড়া দ্বিতীয় বিয়ে এবং যৌ;তুক চাওয়ার অ;ভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘আমি কোনো দ্বিতীয় বিয়ে করিনি।

সব ভুল বোঝাবুঝি। বান্ধবী থাকলেই কি বিয়ে নাকি? আর যৌতুক চাওয়ার তো প্রশ্নই ওঠে না। তদন্ত কর্মকর্তা এলেই সব প্রমাণ হবে। আর আমাদের মধ্যেও দ্রুতই সব ঠিক হয়ে যাবে। দেখবেন, দু-একদিনের মধ্যে ও নিজেই বলবে যে সব ঠিক আছে, আমরা ভালো আছি।’

মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিজুর রহমান বলেন বিষয়টি সত্য। আমরা তদন্ত ছাড়া কোন বিষয়ে স্পস্ট করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর বলা যাবে আসল রহস্য।


ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ