Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী

নির্মম! ভয়াবহ!

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৮:১১

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী

লাইভ প্রতিবেদক: একি কাণ্ড ঘটালেন প্রথম স্ত্রী। এলাকাসহ যারাই শুনেন তারাই লজ্জা ঘৃনায় মুখ ফিরিয়ে নেন। ওই মহিলাকে নানান অকথ্য ভাষায় গালমন্দও করেন কেউ কেউ। বলেন, দ্বিতীয় বিয়ে করলে দোষ! কিন্তু ৩/৪ জনের সাথে পরকীয়া করলে টেরও পাননা স্ত্রী। কখনও কখনও জেনেও না জানার ভান করেন বলেও সংশ্লিস্টরা মন্তব্য করেছেন। রাজধানীর বংশাল থানার ধোলাইখাল এলাকায় মো. তুষার (২৪) নামে একজনের গোপনাঙ্গ কেটে ফেলেন তার প্রথম স্ত্রী। শনিবার (৩০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শনিবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। প্রথম স্ত্রী নার্গিস বেগম বলেন, তুষার আমাকে বিয়ে করার পর না জানিয়ে আরেকটি বিয়ে করে।

বিষয়টি নিয়ে কয়েকদিন ধরেই আমাদের মধ্যে ঝগড়া চলছিল। আমি রাগে তার গোপনাঙ্গ কেটে ফেলি। পরে আমিই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। আমি বুঝতে পারিনি এমনটা হবে।

তিনি বলেন, আমাদের বাড়ি পুরান ঢাকার ধোলাইখাল এলাকায়। আর স্বামীর বাড়ি নড়াইলের লোহাগড়ায়। ঘটনাটি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বলেন, বংশাল থেকে আহত অবস্থায় এক যুবককে তার স্ত্রী উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছেন। আহত যুবকের চিকিৎসা চলছে। বিষয়টি বংশাল থানাকে জানিয়েছি। এখন কেউ যদি অভিযোগ না করে তাহলে আমাদের কি করার আছে।


ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ