Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

চলন্ত বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন নিপীড়ন

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ১৮:০৩

 বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

লাইভ প্রতিবেদক: এসব কি হচ্ছে! খোদ রাজধানীতে এসব হতে পারে একথা ভাবতেও অবাক লাগে সব মহলের। বিষয়টি নিয়ে বেশ চিন্তিত অভিভাবক মহল। রাজধানীতে বিকাশ পরিবহনের একটি চলন্ত বাসে এক ছাত্রীকে শ্লীলতাহানির শিকার হয়েছেন। এই ঘটনায় বাসটির চালক মাহবুবুর রহমানকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থেকে লালবাগ থানা পুলিশ তাকে বৃহস্পতিবার বিকেলে আটক করে। এ ছাড়া বিকাশ পরিবহনের ওই বাসটি (ঢাকা-মেট্রো-ব-১২-০৬০৫) উদ্ধারের পর জব্দ করা হয়েছে। পুলিশ জানায়, গত ২৪ জুলাই ভুক্তভোগী ওই ছাত্রী রাত পৌনে ৯টায় ধানমন্ডি থেকে আজিমপুরে নিজ বাসায় যাওয়ার উদ্দেশে বিকাশ পরিবহনের একটি বাসে উঠেন।

বাসে উঠে কানে হেডফোন দিয়ে গান শুনতে শুনতে এক পর্যায়ে তিনি তন্দ্রাছন্ন হয়ে পড়েন। রাত সোয়া ৯টার দিকে তিনি অনুভব করেন তার শরীরে কে যেন হাত দিয়েছে। তাকিয়ে দেখেন বাসে কোনো যাত্রী নেই এবং তার পাশের সিটে বাসের হেলপার বসা।

তখন তিনি বিপদ আঁচ করতে পেরে বাসের হেলপারকে পাশ থেকে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করেন। হেলপার তাকে পেছন থেকে জড়িয়ে ধরেন এবং এক হাতে মুখ চেপে ধরেন। আর চালক বাস না থামিয়ে দ্রুত গতিতে ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে যেতে থাকেন।

এ সময় ওই ছাত্রী চিৎকার শুরু করেন। তিনি বাস থামাতে বললেও চালক শোনেননি। এক পর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে বাসটি একটু স্লো হলে ওই ছাত্রী লাফ দিয়ে বাস থেকে নেমে আত্মরক্ষা করেন।

এদিকে চলন্ত বাসে ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় বাসচালকের সহকারী কাওসার আহম্মেদকে সাভারের আশুলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ১২ জুন সকালে রাজধানীর জিগাতলায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী শ্লীলতাহানির শিকার হন। বিষয়গুলো নিয়ে অভিভাবক মহল খুবই চিন্তিত হয়ে পড়েছেন।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ