Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
মোরশেদ নামের সেই যুবক গ্রেফতার

নগ্ন ভিডিও ধারণ: টাকা-স্বর্ণ লোপাট

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ২৩:৫০

মোরশেদ নামের সেই যুবক গ্রেফতার

নোয়াখালী লাইভ: নগ্ন ভিডিও ধারণ করে প্রতারণার ঘটনা ঘটেছে। এনিয়ে এলাকায় সৃস্টি হয়েছে নানান সমস্যা। এর অভিযোগে মোরশেদ আলম রুবেল (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। নোয়াখালীর সোনাইমুড়ীতে এই ঘটনা ঘটেছে।
২৩ জুলাই দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে ওই বখাটে যুবককে। ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গ্রেফতারকৃত মোরশেদ আলম রুবেল সোনাইমুড়ী পৌরসভার আটিয়াবাড়ি এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ভুক্তভোগী এক নারীর স্বর্ণের চেইন ও ভিডিও ধারণের মোবাইলটি জব্দ করা হয়েছে।
নোয়াখালী গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম বলেন, প্রতারক রুবেল ভুক্তভোগী এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে বেগমগঞ্জের চৌমুহনী থ্রি-স্টার হোটেলে নিয়ে ধর্ষণ করেন।

এ সময় কৌশলে মোবাইল ফোনে ওই নারীর নগ্ন ভিডিও ধারণ করে রাখে। পরে ভিডিও নারীর মোবাইলে পাঠিয়ে তার কাছ থেকে নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণের চেইন হাতিয়ে নেয়। এরপরও ওই নারীর কাছে আরও টাকা দাবি করেন। এ নিয়ে ভুক্তভোগী নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের কাছে অভিযোগ করেন। পরে বিষয়টি জানাজানি হয়ে যায় এলাকায়।

ওই ওসি আরও বলেন, পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা (ডিবি) পুলিশ তদন্তে নেমে ঘটনার সত্যতা পায়। শুক্রবার বিকেলে সোনাইমুড়ীর আটিয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে স্বর্ণের চেইন, জোড়া কানের দুল ও মোবাইল জব্দ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গ্রেফতারের পর আরও অসংখ্য নারীর সঙ্গে প্রতারণা করেছেন বলে মোরশেদ পুলিশের কাছে স্বীকার করেছে। পরে তাকে বেগমগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জানাগেছে ওই যুবক একটি গ্রুপ মেনটেইন করতো। তাদের মাধ্যমে হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আদায় করতো টাকা।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ