Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
নিজদলের নেতা-কর্মীদের হাতেই

সাবেক ছাত্রলীগ নেতাকে যেভাবে খুন করা হয়

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ০৭:৪২

সাবেক ছাত্রলীগ নেতাকে যেভাবে খুন করা হয়

চট্টগ্রাম লাইভ: এবার চট্টগ্রামের মিরসরাই উপজেলায় টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এটাও তাদের নিজেদের মধ্যে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।

রোববার (১০ জুলাই) সকালে জোরারগঞ্জ থানার ওসি হোসেন মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৯ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম রাজু।

নিহত ব্যক্তি হলেন, উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দরবার টিলা এলাকার মো. মহিউদ্দিনের ছেলে ইব্রাহিম রাজু। তিনি জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

এদিকে স্থানীয় ইউপি সদস্য আশরাফ উদ্দিন আরজু জানান, শনিবার (৯ জুলাই) রাত ৯টার দিকে তার কিছু পরিচিত লোকের সঙ্গে দরবারটিলা এলাকায় টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়। এ সময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জোরারগঞ্জ থানার ওসি হোসেন মামুন বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। টাকা নিয়ে এ ঘটনা ঘটতে পারে। তবে মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। তবে এখনও কোন হামলাকারী গ্রেপ্তার হয়নি। তবে জানাগেছে এলাকার প্রভাব প্রতিপত্তি ও গ্রুপিং ছিলো। একারণেই অন্য গ্রুপ সাবেক ছাত্রলীগ নেতাকে খুন করেছে।


ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএমসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ