Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৩০শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর যে কারণে গ্রেফতার

প্রকাশিত: ২ জুলাই ২০২২, ২৩:৪৩

উপজেলা চেয়ারম্যান আকবর যে কারণে গ্রেফতার

কুড়িগ্রাম লাইভ: অবশেষে তিনি গ্রেফতার হলেন। নানান হুমকি-ধমকির পর পুলিশের হাতে ধরা খেলেন তিনি। কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরোকে চেক সংক্রান্ত জামালপুরে করা একটি মামলায় আদালতের নির্দেশে গ্রেফতার করেছে রাজিবপুর থানা পুলিশ।

এলাকাবাসী জানানয়, শনিবার সকালে আটক চেয়ারম্যানকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার (০১ জুলাই) দিনগত গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ ।

এ ব্যাপারে রাজিবপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, জামালপুর জেলার বকসীগঞ্জ এলাকার জনৈক রাজন মিয়াকে কিছুদিন আগে পাওনা ১২ লাখ টাকা দেওয়ার জন্য আকবর হোসেন হিরো চেক দেন।

কিন্তু আকবর হোসেনের অ্যাকাউন্টে টাকা না থাকায় রাজন আর্থিক লেনদেন নিয়ে চেক সংক্রান্ত একটি মামলা রাজিবপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জামালপুর আদালতে দায়ের করেন। পরে ওই মামলায় জামালপুর আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এদিকে রাজিবপুর থানা পুলিশ শুক্রবার রাতে আকবর হোসেন হিরোকে গ্রেফতার করে। পরে শনিবার সকালে তাকে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানায় তার বিরুদ্ধে আরো নানান অভিযোগ রয়েছে। পুলিশ এখন খতিয়ে দেখছে এসব অভিযোগ।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ