Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
তদবীর চলছে বিভিন্নভাবে

'নর্দান ইউনিভার্সিটি'র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১৮ জুন ২০২২, ০২:২২

অধ্যাপক মো. আবু ইউসুফ আব্দুল্লাহর বিরুদ্ধে বনানী থানায় প্রতারণা মামলা

লাইভ প্রতিবেদক: এবার বেসরকারি বিশ্ববিদ্যালয় 'নর্দান ইউনিভার্সিটি'র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. আবু ইউসুফ আব্দুল্লাহর বিরুদ্ধে বনানী থানায় একটি প্রতারণা মামলা হয়েছে। এতে বলা হয়েছে-প্রতারণার মাধ্যমে ২০ কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। এর আগেও মামলা হয়েছিল তার বিরুদ্ধে।

সংশ্লিস্টরা জানান, গত ৬ জুন ফ্লোরিন গনি রহমান নামে গুলশানের এক বাসিন্দা মামলাটি দায়ের করেন। এতে অধ্যাপক আবু ইউসুফ আব্দুল্লাহ ছাড়াও রিয়াজুল আলম নামে আরও একজনকে অভিযুক্ত করা হয়েছে। অজ্ঞাতনামা কয়েকজনকেও আসামি করা হয়েছে।

অভিযুক্তরা আনরেজিস্টার্ড চুক্তিনামা তৈরি করে প্রতারণার মাধ্যমে ২০ কোটি ৫ লাখ ছিয়াত্তর হাজার নয়শ বিশ টাকা আত্মসাৎ করেছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার ওসি নুরে আযম মিয়া।

আরো জানা যায়, গত ১০ জানুয়ারি নর্দান ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস তৈরির জন্য একটি আবাসন ব্যবসা প্রতিষ্ঠানের কাছ থেকে জমি কিনে চুক্তি অনুযায়ী টাকা না দেওয়া এবং জালিয়াতি মামলায় আবু ইউসুফ গ্রেপ্তার হয়েছিলেন। পরে জামিনে ছাড়া পান তিনি। এছাড়াও আবু ইউসুফের বিরুদ্ধে নানান অভিযোগ রয়েছে। বিভিন্ন সংস্থা এ নিয়ে তদন্ত করছে।


ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ