Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

আওয়ামীলীগ নেতার বাড়িতে যুবলীগ নেতার হামলা, ভাঙচুর

প্রকাশিত: ১২ জুন ২০২২, ০৩:০৩

যুবলীগ নেতার হামলা

সাভার লাইভ: এবার সাভারের আশুলিয়ায় এক আওয়ামীলীগ নেতার ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে তার বাড়িতে হামলা চালিয়েছে সাবেক যুবলীগ নেতা। এ সময় ওই আওয়ামীলীগ নেতাকে এলোপাথাড়ি মারধরসহ বাড়িতে ভাঙচুর করে এবং তার ঘর থেকে নগদ ৩ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১০ জুন) দুপুরে আশুলিয়ার জামগড়ার রূপায়ন মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে ভুক্তভোগী আওয়ামীলীগ নেতার নাম রনি আহম্মেদ। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। অভিযুক্তরা হলেন, আশুলিয়া জামগড়া গফুর মন্ডল স্কুল এলাকার দারোগ আলীর ছেলে ইয়ারপুর ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা মো. জয়নাল আবেদিন (৩৮), তার ভাই রুবেল মিয়া (২৭), ফালু মিয়ার ছেলে মোখলেসসহ অজ্ঞাত প্রায় ১৫ থেকে ২০ জন।

কিছুদিন আগে স্থানীয় আওয়ামীলীগ নেতা রনি আহমেদ তার ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছিলেন, ভাই আপনারা কি মীর জাফরকে দেখেছেন এই স্ট্যাটাসকে কেন্দ্র করে হামলাকারীরা বাড়িতে এসে আগে মোবাইল ফোনে ওই স্ট্যাটাস দেখায়, তারপর রনি আহমেদকে মারধর শুরু করে। এ সময় তার বিছানার নিচে থাকা ৩ লাখ টাকা নিয়ে যায়।
রনি আহমেদ বলেন, জয়নালের ভাই রুবেল জুয়ার আসর বসাতো এবং এলাকায় অসামাজিক অনৈতিক কাজ করতো।

আমি এগুলোর বিরুদ্ধে ছিলাম। আমার বাসায় জয়নাল, মোখলেস রুবেলসহ একদল সন্ত্রাসী এসে আমাকে জিজ্ঞেস করে, এই স্ট্যাটাস কেন দিয়েছি। আমি বলি আমি তো কারও নাম উল্লেখ করে স্ট্যাটাস দেয়নি। এই কথার পরেই আমাকে মারধর শুরু করে। আমার বিছানার নিচ থেকে টাকা নিয়েছে জয়নালের ভাই রুবেল। আমাকে ব্যবসা বাণিজ্য করতে দিবেনা বলেও হুমকি দিয়েছে। ওই বাড়ির ভাড়াটিয়া তাসলিমা বলেন,আমি দুপুরে লান্সের জন্য বাসায় আসি।

এসময় দেখি বাড়িতে অনেক লোকজন, তাদের হাতে লাঠিসোটা ছিল। তারা ঘরে ঢুকে আমার বাড়িওলাকে মারধর করে, আমি ঠেকাতে গেলে আমার শরীরেও আঘাত লাগে।
অভিযুক্ত জয়নাল মিয়া বলেন, আজ আমি রনির বাড়ির সামনে গেলে আমাদের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে আমাদের মধ্যে হাতাহাতি হয়। আমরা তার বাড়িতে কোন ভাঙচুর করি নি। কোন টাকা পয়সাও লুট করিনি।

রনি আমার ফুপাতো বোন জামাই। তাও সে আমাদের উদ্দেশ্য করে ফেসবুকে উল্টাপালটা স্ট্যাটাস দেয়। এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই জি এম আসলামুজ্জামান বলেন, আমি এখনো ঘটনাস্থলে যায়নি। আগে ঘটনাস্থলে যায়। তারপর বিস্তারিত জানাতে পার মূল বিষয়টি।

 

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ