Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ওসি আহত, হাসপাতালে ভর্তি

প্রতিবাদ মিছিলে মোহাম্মদপুর থানার ওসির বক্তব্যে নাখোশ মুসুল্লিরা

প্রকাশিত: ১১ জুন ২০২২, ০৬:২৫

 ওসি আহত, হাসপাতালে ভর্তি

লাইভ প্রতিবেদক: এবার রাজধানীর ঢাকা উদ্যান এলাকায় হামলার শিকার হয়েছেন মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ। তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে মুসল্লিদের বিক্ষোভ করার সময় তিনি হামলার শিকার হন। বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান। হামলার ঘটনাটি নিয়ে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

তিনি বলেন, বিকেলে মুসল্লিরা বিক্ষোভ করার জন্য জড়ো হন। এ সময় আমাদের ওসি সাহেব ঘটনাস্থলে গিয়ে বলেন আপনারা শান্তিপূর্ণভাবে মিছিল দ্রুততম সময়ের মধ্যে শেষ করেন। এ কথা বলে চলে আসার পথে পেছন থেকে কয়েকজন যুবক ওসির ওপর হামলা চালায়। ইন্সপেক্টর (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান আরও বলেন, হামলায় ওসি সাহেব মাথা ও বুকে আঘাত পেয়েছেন।

তাকে উদ্ধার করে আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী তিনি আশঙ্কামুক্ত। জানা গেছে, ভারতে ক্ষমতাসীন বিজেপির কেন্দ্রীয় নেত্রী নূপুর শর্মাসহ এক নেতা মহানবী হজরত মুহাম্মদকে (সা.) অবমাননা করেন। এর প্রতিবাদে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের মুসল্লিরা বিক্ষোভ শুরু করেন।

এ সময় মোহাম্মদপুর থানার ওসি মুসল্লিদের পাঁচ মিনিট সময় বেঁধে দেন। পাঁচ মিনিট শেষ হওয়া যাওয়ার পর ওসি মুসল্লিদের বিক্ষোভে বাধা দেন আর এতেই হামলার শিকার হন তিনি।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ