Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অতিরিক্ত আইজির বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৪ জুন ২০২২, ১২:৫১

অতিরিক্ত আইজির বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

লাইভ প্রতিবেদক: রাজধানীর রমনা অফিসার্স কোয়ার্টারে আবু হাসান মুহাম্মাদ তারিক নামে পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শকের (অতিরিক্ত ডিআইজি) বাসা থেকে মৌসুমী আক্তার (১৪) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

জানাগেছে বুধবার (১ জুন) বিকেলে বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মৌসুমীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

পুলিশ জানায়, বুধবার বিকেল পাঁচটার দিকে অতিরিক্ত ডিআইজি আবু হাসান মুহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান।

পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমি আক্তারের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওই সময় অতিরিক্ত ডিআইজির স্ত্রী-সন্তানেরা বাসার বাইরে ছিলেন।
রমনা থানার এসআই মমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘‘ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়ানাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’’এখনও পর্যন্ত মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ