Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

র‌্যাব সদস্যদের ওপর হামলা: ছাত্রলীগ নেতার নেতৃত্বেই

প্রকাশিত: ২৯ মে ২০২২, ০৯:৪২

মাদক কারবারিরা কৌশলে জনগণকে ফুসলিয়ে তাদের ওপর হামলা চালায়

চট্টগ্রাম লাইভ: এবার চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলার নেতৃত্বে ছিলেন তানভীর হোসেন ভূঁইয়া নামে এক ছাত্রলীগ নেতা। তিনি ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। দীর্ঘদিন ধরে তিনি ও তার অনুসারীরা ছাগলনাইয়া ও মিরসরাই বারৈরহাট সীমান্তে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিলো। র‌্যাবের একটা টিম সাদা পোশাকে তাদের গতিবিধির খোঁজখবর নিতে গেলে এই মাদক কারবারিরা কৌশলে জনগণকে ফুসলিয়ে তাদের ওপর হামলা চালায়।

তবে ঘটনার পর থেকে তানভীর পলাতক আছেন। র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, তানভীর কিছু সহযোগী নিয়ে মাদকের ব্যবসা করেন র‌্যাবের কাছে তথ্য ছিল। তার সহযোগী মো. ফরহাদ ও মো. সাকিবের কাছে ক্রেতা সেজে তথ্য সংগ্রহ ও মাদক কিনতে যান সাদা পোশাকের র‌্যাব সদস্যরা। তানভীর নিজেই ইয়াবা ও ফেনসিডিল দিতে আসেন।

তারা মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন। ওই সময় তানভীরের এক সহযোগীকে আটকের চেষ্টা করে র‌্যাব। একপর্যায়ে তানভীরসহ সহযোগীরা ডাকাত বলে চিৎকার করতে থাকেন। একই সময়ে কাভার্ডভ্যানের লোকজনও ডাকাত বলে চিৎকার করে।

পরে বিষয়টি জানতে পারে এলাকাবাসী। তারা তানভিরের বিরুদ্ধে নানান অভিযোগ করেন র্যাবের কাছে। বলেন, এই চক্রটি এলাকার যুবক ও কিশোরদের নষ্ট করছে। তার ভয়ে কেউ মুখ খুলতে রাজি হতো না।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ