Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ককে কুপিয়ে জখম!

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০৩:৩৭

বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশী বাধা

নাটোর লাইভ: এবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি । এ সময় সমাবেশ থেকে ফেরার পথে সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। কেউ কাউকে ছাড় দিতেও রাজি নয় বলে জানাগেছে।

এ বিষয়ে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ জানান, শনিবার (১৪ মে) সকালে নাটোর শহরের আলাইপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি নেন নেতাকর্মীরা।

এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলসহ জেলা বিএনপির নেতাকর্মীদের কার্যালয়ের ভেতর ঢুকিয়ে দেয় পুলিশ। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে না পেরে দলীয় কার্যালয়ের ভেতর সমাবেশ করেছেন বলে তিনি জানিয়েছেন। শান্তিপূর্ন ভাবেই অনুষ্ঠানটি হয়।

বিএনপি নেতা আরো জানালেন, সমাবেশ থেকে ফেরার পথে শনিবার দুপুরে শহরের হাফরাস্তা এলাকায় সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আমান ও স্টেশন বাজার এলাকায় যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সুমনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি প্রশ্ন করে বলেন এরা কারা বুঝতে কারো বাকি নেই।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ