Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেন্সিডিল এনে গ্রেপ্তার বাবা

প্রকাশিত: ১১ মে ২০২২, ২৩:৩৩

জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামান

লালমনিরহাট লাইভ: ছেলের জন্মদিন। আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। আর সেখানে বন্ধুদের আপ্যায়ন করার জন্য ফেন্সিডিল নিয়ে এসে পুলিশের হাতে ধরা খেলেন জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামান। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়।

এ ঘটনায় মঙ্গলবার (১০ মে) রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক মাসুদুজ্জামান জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঘুটিয়ামঙ্গল এলাকায় জয়নাল আবেদীনের পুত্র জিতু ইসলামের (৩১) বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২ বোতল ফেনসিডিলসহ জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামানকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিরা জানান, মঙ্গলবার (১০ মে) জিতু ইসলামের ছেলের জন্মদিন ছিল। জন্মদিনের অনুষ্ঠানে জিতু তার কয়েকজন বন্ধুকে দাওয়াত দেন। পরে জন্মদিনের কেকের সঙ্গে বন্ধুদের ফেনসিডিল খাওয়াতে চান তিনি। সেই উদ্দেশ্যেই ফেনসিডিল কিনে বাড়িতে নিয়ে আসেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামানকে ১২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ