Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

অস্ত্র হাতে ছবি: সেই সাবেক ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ১০ মে ২০২২, ০৪:৪১

ফাইল ছবি

রাজশাহী লাইভ: পিস্তল হাতে ফেসবুকে ছবি দিয়ে ভাইরাল হওয়া পাবনার সেই সাবেক ছাত্রলীগ নেতাকে রাজশাহী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। রোববার (৮ মে) রাতে নগরীর বোয়ালিয়া থানা এলাকার গ্র্যান্ড তোফা হল ভবনে আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

সোমবার (৯ মে) বেলা ১১টায় রাজশাহীতে র‍্যাব-৫ এর এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, সাবেক ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিকী রাতুলের অস্ত্র হাতে ছবিগুলো ফেসবুক ও গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরপরই র‍্যাব তাকে আটকের চেষ্টা করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরবর্তীকালে নগরীর সাগরপাড়া এলাকার একটি পুরোনো পরিত্যক্ত জমিদারবাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব অধিনায়ক বলেন, রাতুল বিভিন্ন রাজনৈতিক দলের ব্যানার ব্যবহার করে এলাকায় অপকর্ম করে আসছিলেন। তার নামে অপহরণের মামলাও রয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাছে থাকা পিস্তলের ছবি ফেসবুকে পোস্ট করে ভয়ভীতি প্রদর্শন করার উদ্দেশ্য ছিল তার। তবে এখন তদন্ত করে দেখা হচ্ছে, তার অস্ত্রের উৎস কী।

আইনি প্রক্রিয়ার বিষয়ে র‌্যাবের এই কর্মকার্তা আরও বলেন, রাতুলকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সঙ্গে তার বিরুদ্ধে সুজানগর থানায় প্রচলিত অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

ঢাকা, ০৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ