Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
অভিযুক্ত প্রধান আসামি ফারুক ও তার সহযোগী গ্রেপ্তার

প্রেম প্রত্যাখ্যান: স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

প্রকাশিত: ৮ মে ২০২২, ২৩:৩৩

অভিযুক্ত ফারুক ও তার সহযোগী বিশালকে গ্রেপ্তার করেছে পুলিশ

টাঙ্গাইল লাইভ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্কুলছাত্রীকে অপহরণের পর একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত ফারুক ও তার সহযোগী বিশালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার ভোরে সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ৫ই মে (শনিবার) সকালে ওই ছাত্রী দাদা বাড়ি যাওয়ার পথে অপহরণ করে করে নিয়ে যায় বখাটেরা। একাধিকবার ধর্ষণও করে মেয়েটিকে। এ ঘটনায় ৭ মে (শনিবার) সকালে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ফারুক ও তার সহযোগীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ফারুক ভূঞাপুর উপজেলার বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে এবং মো.বিশাল সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তর পাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, মেয়েটি স্কুলে যাতায়াতের পথে বখাটে ফারুক বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব ও নানাভাবে উত্ত্যক্ত করতো। প্রতিবাদ করলে তুলে নেয়ার হুমকি দেয়া হতো তাকে। গত ৫ মে (বৃহস্পতিবার) ঈদের তৃতীয় দিন সকালে সকালে স্কুলছাত্রী একা তার দাদার বাড়ি যাচ্ছিল। এসময় তাকে প্রেমের প্রস্তাব দেয় ফারুক। সে প্রস্তাবে রাজি না হওয়ায় ফারুক তার দলবল নিয়ে অপহরণ করে নিয়ে যায় মেয়েটিকে। এরপর নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জে তার এক বন্ধুর বাসায় নিয়ে যায়। পরে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ফারুক।

এ বিষয়ে ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল জানান, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত প্রধান আসামি ফারুক ও তার সহযোগী বিশালকে সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ