Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
খুঁজছে পুলিশ

পিস্তল হাতে ছাত্রলীগ নেতা ভাইরাল

প্রকাশিত: ৭ মে ২০২২, ০৮:২১

আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুল ওরফে পিস্তল রাতুল

পাবনা লাইভ: দাপুটে। দাবড়ে বেড়াচ্ছে সেই নেতা। এলাকায় ছিলো ব্যাপক দাপট। তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পেত না। তার রয়েছে অঘোষিত বাহিনী। একটি বিশেষ সিন্ডিকেট পরিচালনা করতো ওই নেতা। অবশেষে সব কিছুই যেন এলামেলো হয়ে গেছে। জানাগেছে পাবনা জেলায় আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুল নামের এক ছাত্রলীগ নেতা পিস্তল হাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করেছেন। এনিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

এলাকাবাসী জানান, ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর ওই ছাত্রলীগ নেতাকে খুঁজছে পুলিশ। আরো জানা যায়, আবু বক্কার সিদ্দিকী জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক এবং মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতির দায়িত্বে ছিলেন।

এদিকে পাবনা জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মো. ফিরোজ আলী তার দলীয় পরিচয় নিশ্চিত করেন এবং আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানান। সুজানগর থানার ওসি আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, বিষয়টি জানার পরই অস্ত্র হাতে ছবি তোলা ওই যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি বলেন, আমরা ওই আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুলকে গ্রেপ্তারের জন্য বেশ কয়েকটি টিম বিভিন্ন এলাকায় কাজ চলছে। তার ব্যাপারে বিভিন্ন তথ্য তালাশ চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রলীগ নেতা রাতুল পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে। 

ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, রাতুল উপজেলার বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন ধরে তিনি পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন। 

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ