Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শ্লীলতাহানির প্রতিবাদ করায় ২ যুবককে মারধর

প্রকাশিত: ৬ মে ২০২২, ১০:৩২

শ্লীলতাহানির ঘটনায় জড়িতরা

ভ্রাম্যমান প্রতিনিধি: নারীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় স্থানীয়দের হাতে মারধরের শিকার হয়েছে ২ যুবক। ঘটনাটি ঘটেছে সীমান্তবর্তী উপজেলা হালুয়াঘাটের ভূবনকুড়া ইউনিয়নের জামগড়া নামক এলাকায়। বুধবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬.৪৫ টায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িতরা হল, জামগড়া গ্রামের সাবেক মেম্বার নজরুলের ছেলে নাজমুল, সুলমানের ছেলে সুহেল ও ধনভাঙ্গা গ্রামের সাহাব্বুদ্দিনের ছেলে হাফিজ।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, ঈদ পরবর্তী আনন্দভ্রমণ শেষে শেরপুরের ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্র থেকে ফেরার পথে একই দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানে কিছু যুবক সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজিয়ে আসছিলো। এ সময় ভ্যানে থাকা কয়েকজন যুবক পথচারী এক নারীর শ্লীলতাহানির চেষ্টা করলে তৎক্ষণাৎ প্রতিবাদ করেন মোটরবাইক আরোহী দুই যুবক মাসুদ রানা ও সাইদ আনোয়ার সাইফ।

এসময় স্থানীয় মুসুল্লিদের সহায়তায় তারা গাড়িটি থামালে রাস্তায় থাকা স্থানীয় কিছু যুবক ঘটনার আদ্যোপান্ত না জেনেই প্রতিবাদকারী দুই যুবককে বেধড়ক মারধর করে। এতে তারা গুরুতর যখম হয়। পরে আহত যুবকদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় ভুক্তভোগী মাসুদ রানা ক্যাম্পাসলাইভকে বলেন, নারীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় আমাদের উপর স্থানীয় বখাটেরা হামলা করে। এতে আমি ও আমার বন্ধু সাইদ আনোয়ার সাইফ গুরুতর যখম হই। আমার মাথায় ৬ টি সেলাই ও সাইফের মাথায় ৩ টি সেলাই পড়েছে। আমি এ ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করছি।

তৎক্ষণাৎ বখাটেদের হামলার ব্যাপারে হালুয়াঘাট থানায় অবগত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে কাভার্ড ভ্যানটি জব্দ করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনায় জড়িতরা গা ঢাকা দেয়।

এ ব্যাপারে হালুয়াঘাট থানার ওসি শাহিনুজ্জামান খান ক্যাম্পাসলাইভকে বলেন, শ্লীলতাহানির ঘটনায় ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ