Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাসপাতালে অসুস্থ মায়ের সেবা করতে এসে তরুণী ধর্ষণের শিকার

প্রকাশিত: ৬ মে ২০২২, ০৯:২৪

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল

কিশোরগঞ্জ লাইভ: নির্মম। নিষ্টুর। বলার ভাষাও হারিয়ে ফেলার মত অবস্থা। অসুস্থ মার সেবা করতে এসে ঈদের রাতে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। জানা যায়, মঙ্গলবার রাত রাড়ে ৯টার দিকে হাসপাতালের বাথরুমে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

তরুণীর বাবা বুধবার রাতে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে অভিযুক্ত যুবক মাছুমকে (২০) গ্রেপ্তার করে পুলিশ। মাছুম কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মোমতাজ মিয়ার ছেলে। কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বিকেলে আবারও অসৎ উদ্দেশ্যে ওই যুবক মেডিকেল এলাকায় ঘুরতে গেলে তাকে আটক করা হয়। পরে তার ছবি তুলে মেয়েটিকে দেখালে সে শনাক্ত করে। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণেও এর সত্যতা মিলেছে।

এদিকে হাসপাতাল ও অন্যান্য সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল থেকে তরুণীর মা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। মায়ের দেখভাল করার জন্য তিনি মায়ের সঙ্গে ছিলেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মঙ্গলবার রাতে এক যুবক মেয়েটিকে নানা ভয়ভীতি দেখিয়ে হাসপাতালের চারতলা থেকে নিচতলার একটি বাথরুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ’

পরিচালক আরো বলেন, ‘নিচতলার এই জায়গাটা আউটডোর হওয়ায় রাতে তালাবদ্ধ থাকে। ফলে নিচতলা থেকে সরাসরি সেখানে প্রবেশ করার সুযোগ নেই। তবে উপর থেকে ফায়ার এক্সিটের একটি সিঁড়ি দিয়ে প্রবেশ করেছে। নিচতলার একটি ফুটেজে দেখা গেছে, অভিযুক্ত যুবক মেয়েটিকে সিঁড়ির কোণায় নেওয়ার চেষ্টা করছে।’ বিষয়টি নিয়ে এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

ঢাকা, ০৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ