Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ নেতাকে যেভাবে হত্যা করা হয়েছে

প্রকাশিত: ৫ মে ২০২২, ১০:৫৯

ছাত্রলীগ নেতা: ৩২ বছর বয়সী নাজমুল হুদা

কিশোরগঞ্জ লাইভ: নিজেদের নেতাকেই নিজেরা হত্যা করেছে। এনিয়ে দিনভর গোটা গ্রামে ছিলো উত্তেজনা। থমথমে অবস্থা বিরাজ করছে এলাকায়। কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ কথা-কাটা উপজেলা এলাকায় কথা কাটির জেরে জেলা ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে । এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে এলাকাবাসী জানিয়েছেন। বিষয়টি বিভিন্ন ভাবে মিমাংশার চেষ্ঠা করেও পারেনি বলে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে।

পুলিশ জানায়, উপজেলার জয়কা ইউনিয়নের পশ্চিম কান্দাইল গ্রামে বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ৩২ বছর বয়সী নাজমুল হুদা গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন বলে দলীয় সূত্রে জানা যায়।

এ ব্যাপারে নাজমুলের মামা করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন দিদার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঈদের দিন প্রতিবেশী হিরণ, সবুজ ও ধনু মেম্বারের সঙ্গে নাজমুলের কথা-কাটাকাটি হয়।

আজ সকাল ১০টার দিকে স্থানীয় সম্মানিত ব্যক্তিরা বসে বিষয়টি মীমাংসা করে দেন। মীমাংসার পর ১১টার দিকে কান্দাইল বাজার থেকে বাড়ি ফেরার পথে নাজমুলের গতিরোধ করে ওই তিনজনসহ আরও কয়েকজন।

এর পর তারা নাজমুলকে পিঠে ও বুকে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মোহাম্মদ শামসুল আলম সিদ্দিকী বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। পরে বিস্তারিত জানানো হবে।’ করিমগঞ্জ থানার ওসি আরো বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। পরে বিস্তারিত জানানো হবে।’

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ