Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আদালত থেকে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি উধাও!

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২, ০৭:১৯

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি বাদশা মিয়া

লাইভ প্রতিবেদক: ঢাকা জেলা ও দায়রা জজ আদালত থেকে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি বাদশা মিয়া পালিয়ে গেছেন। পালাতক ওই আসামি মানিকগঞ্জের কলেজছাত্র মনির হোসেন হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি।

বৃহস্প্রতিবার ঢাকার জেলা ও দায়রা জজ আদালতে মুন্না হত্যা মামলার সাক্ষ্য দিতে হাজির করা হয়। আদালতের হাজিরা শেষে ভবন থেকে নিচে নামানোর সময় সুকৌশলে পালিয়ে যায় বাদশা মিয়া। এ ঘটনায় কলেজছাত্র মনিরের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা ও দায়রা আদালতের অতিরিক্ত পিপি আনোয়ারুল কবির বাবুল বলেন, ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিকে যেভাবে আদালতে নেয়ার কথা, সেভাবে না নিয়ে কর্তব্যরত পুলিশ দায়িত্বে অবহেলার পরিচয় দিয়েছে।

ঢাকার আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) এ টি এম গুলজার জানান, দুই আসামিকে মামলার শুনানি শেষে আদালত থেকে নিয়ে যাওয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে বাদশা মিয়া পালিয়ে যায়।

সংশ্লিষ্ট সূত্রে আরো জানা গেছে, ঢাকার অষ্টম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধীন সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র মনসুর আলী ওরফে মুন্না হত্যা মামলার আসামি এই বাদশা মিয়া। মুন্না হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। আসামি বাদশা মিয়া ও লাল মিয়াকে ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে সকালে আদালতে হাজির করা হয়।

ঢাকা, ২৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ