Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধর্ষণের অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০৭:৩৩

প্রতীকী ছবি

লাইভ প্রতিবেদক: ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. শাহাদাৎ হোসেন (৪৩) নামের মাদরাসার এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকা থেকে মারাসার ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

জানা গেছে, শাহাদাৎ হোসেনের বিরুদ্ধে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। গ্রেফতার শাহাদাৎ হোসেন উত্তর মাসদাইর এলাকার কেতাবনগর জামে মসজিদের ইমাম এবং পার্শ্ববর্তী নুরানি মাদরাসা ও হেফজখানার শিক্ষক।

মামলার সূত্রে জানা গেছে, ধর্ষিতার ছোট ভাই ওই হেফজখানার আবাসিক ছাত্র। ফলে ছোট ভাইকে খাবার দেওয়ার জন্য ওই মেয়ে প্রায়ই মাদরাসায় যেতো। একপর্যায়ে ওই মেয়েটিকে কুপ্রস্তাব দেন শিক্ষক শাহাদাৎ হোসেন। ৮ এপ্রিল ওই কিশোরী একটি ফাস্টফুডে খাবার কিনতে গেলে তাকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে যান শাহাদাৎ। এরপর একটি বাসায় তাকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। সবশেষ ১৯ এপ্রিল কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দেন শাহাদাৎ হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, অভিযুক্ত মাদরাসার ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ