Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন ইশরাক

প্রকাশিত: ১৩ জুন ২০২০, ০৪:১২

লাইভ প্রতিবেদক: জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি প্রয়াত বিএনপি নেতা সাদেক হোসেন খোকার ছেলে। ইশরাকের নামে অনলাইন মাধ্যমে বিভিন্ন আইডি, পেজ, গ্রুপ এবং ইউটিউব চ্যানেল খুলে বিভ্রান্তি এবং উস্কানিমূলক তথ্য শেয়ার বা পোস্ট করে যেন কেউ বিশৃখলা পরিস্থিতি সৃষ্টি করতে না পারে।

এ কারণে সাইবার নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর মেয়র নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

শুক্রবার দুপুরে রাজধানীর মতিঝিল থানায় গিয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এর পক্ষে জিডি করেন তার গণমাধ্যম কর্মকর্তা সুজন মাহমুদ। যার জিডি নম্বর ৪৮২,১২/০৬/২০২০।

জিডিতে উল্লেখ করা হয়, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এর ব্যাক্তিগত ভেরিফাইড ফেসবুক আইডি, অফিশিয়াল পেজ, টুইটার আইডি, ইনস্টাগ্রাম এবং একটি ইউটিউব চ্যানেল ব্যাতীত ইশরাক হোসেনের নামে পরিচালনা করা অন্য যেকোন আইডি, পেজ বা গ্রুপ থেকে কোন কিছু পোস্ট বা শেয়ারের কোন দায়ভার তিনি বহন করবেন না ।

এজন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের সহায়তাও চান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন । কোন দুস্কৃতকারী যেন কোন অঘটনা ঘটাতে না পারে সে জন্যে সতর্কতামূলক এই ব্যবস্থা নেয়া হয়েছে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ