Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সহপাঠি বন্ধুকে মেরে বস্তায় ভরে রাখল তিন বন্ধু

প্রকাশিত: ১ জুন ২০১৯, ০৬:০৪

কিশোরগঞ্জ লাইভ: এসএসসি পাস সহপাঠি তিন বন্ধুর হতে খুন হলো ফারদিন আলম রুপক। মুক্তিপণের টাকা না পেয়ে তিন বন্ধু মিলে হত্যা করেছে রুপককে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জের ভৈরব শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার আবুবকর সিদ্দিকের বিল্ডিংয়ে এ হত্যাকাণ্ডের ঘটে।

শুক্রবার সকালে ওই বিল্ডিয়ের ছাদ থেকে রুপকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার তিনবন্ধুকে আটক করা হয়ছে। আটকরা হচ্ছে, ফজলে রাব্বি পিয়াল (১৬), আরাফাত পাটোয়ারী রাব্বি (১৬) ও রেজাউল কবির খাঁন (১৭)। তাদের বাড়ী ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকায়। তারা সবাই ভৈরব শহরের কে বি পাইলট হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় পাস করেছে। রুপক তাদেরই সহপাঠী।

জানা গেছে, নিহত ফারদিন আলম রুপক ভৈরব বাজার টিনপট্টি এলাকার বিপ্লব মিয়ার ছেলে। বৃহস্পতিবার রাত ৯টায় আরাফাত পাটোয়ারী তার বন্ধু রুপককে মোবাইলে জরুরি কথা আছে বলে আবুবকর সিদ্দিকের বিল্ডিংয়ে আসতে বলে। এদিকে রুপক বন্ধুর ফোন পেয়ে দ্রুত ওই বিল্ডিংয়ে চলে আসে। রুপক আসার পর তিন বন্ধু মিলে তাকে জাপটে ধরে। এ সময় সে বাচাঁর চেষ্টা করে।

একপর্যায়ে তার গলায় রশি পেঁচিয়ে ধরলে সে অজ্ঞান হয়ে যায়। তারপর ভয়ে তারা রুপকের গলায় ছুরি চালালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর রাতেই তিনজন মিলে বস্তায় তার মরদেহ ভরে ছাদে রেখে সবাই যার যার বাসায় চলে যায়।

শুক্রবার সকালে বিল্ডিংয়ের মালিক আবুবকর সিদ্দিক গন্ধ পেয়ে ছাদে গিয়ে বস্তাটি দেখতে পেয়ে তার নাতিসহ তিনজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধারসহ তাদেরকে আটক করে। পরে থানা পুলিশের কাছে তিনবন্ধুই হত্যার কথা স্বীকার করে বিস্তারিত ঘটনা জানায়।

ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, মুক্তিপণের টাকা আদায়ের জন্যই তিন বন্ধু মিলে রুপককে হত্যা করে। তারা পুলিশের কাছে হত্যার ঘটনা স্বীকার করেছে। এ ব্যাপারে নিহতের পরিবার মামলা করার পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ