Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্লগার হুমায়ূন কবির ৪ দিন ধরে নিখোঁজ

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০১৮, ২১:৩৪

লাইভ প্রতিবেদক: রাজধানীর সদরঘাটে একটি লঞ্চ থেকে লেখক ও ব্লগার হুমায়ূন কবির চার দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, নিখোঁজ হওয়ার ৪ দিন পরও এখনো খোঁজ পাওয়া যায়নি লেখক ও ব্লগার হুমায়ূন কবিরের। ব্লগার হুমায়ূন ‘জুলভার্ন’ নামে বিভিন্ন ব্লগে লেখালেখি করতেন।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় সদরঘাট থেকে পিরোজপুরগামী একটি লঞ্চে উঠেছিলেন ব্লগার হুমায়ূন কবির। এরপর থেকে তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেনি পরিবার।জুলভার্নের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে (জিডি নম্বর-১৯৮২)।

জিডির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই সুধাংশু সরকার জানান, ‘বুধবার দুপুর পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি, তদন্ত চলছে। হুমায়ূনের মোবাইল ফোনের কললিস্ট যাচাই-বাছাই করা হয়েছে। তদন্তের পর তার অবস্থা সম্পর্কে বিস্তারিত বিস্তারিত জানা যাবে।’ তাকে উদ্ধারে তৎপরতা চলছে।

হুমায়ূন কবিরের স্ত্রী মৌসুমি কবির জানিয়েছেন, ‘জমিজমা নিয়ে চলা একটি মামলায় হাজিরা দিতে পিরোজপুর যাচ্ছিলেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭টায় লঞ্চটি ছাড়ার কথা ছিল। লঞ্চ ছেড়েছে কি-না জানার জন্য তাকে কল দিলে ফোন বন্ধ পাই। এরপর যতবারই চেষ্টা করেছি ফোন বন্ধ পেয়েছি।’

 

 

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ