Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

একই সঙ্গে ভাতিজি ও ফুফুকে ধর্ষণ, তোলপাড়!

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০১৮, ০৩:৪২

গাইবান্ধা লাইভ: এক বখাটের লালসার শিকার হয়েছে ভাতিজি ও ফুফু। বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্ষক এলাকা থেকে পালিয়েছে। এনিয়ে চলছে নানান সমালোচনা ও কথা বার্তা। বিষয়টি নিয়ে তোলপাড় চলছে গোটা জেলায়।

এলাকাবাসী জানায়, গাইবান্ধায় বুধবার রাতে এক সঙ্গে দুই জনকে ধর্ষন করেছে নুরন্নবী নামে এক ধর্ষক। ধর্ষিতা দুজন সম্পর্কে ভাতিজি ও ফুফু। ধর্ষিতা দুজন অসুস্থ হয়ে পড়লে তাদের গাইবান্ধা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এব্যাপারে গাইবান্ধা থানায় ধর্ষন মামলা করা হয়েছে। গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার জানান, গাইবান্ধা শহরের অদুরে খোলাহাটি ইউনিয়নের চকমামরোজপুর গ্রামের গালামাল ব্যবসায়ী নুরন্নবী মিয়া বুধবার বিকেলে দোকানের সামনে খেলতে দেখে ওই দুই জনকে চকলেট দেয়ার কথা বলে দোকানে ডেকে নেয়।

এসময় দুজনের মুখ চেপে ধরে দুজনকেই ধর্ষন করে । পরে তারা বাবা মা সহ এলাকার লোকজনের কাছে ঘটনার বর্ণনা করে । একসময় তারা অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে নেয়া হয়।

এ নিয়ে এলাকায় ও শহরে তোলপাড় শুরু হলে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে শিশুর পিতা বাদী হয়ে এব্যাপারে গাইবান্ধা থানায় মামলা দায়ের করে ।

অবস্থার বেগতিক দেখে ধর্ষনকারী নুরুন্নবী মিয়া পালিয়ে যায়। গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদশাহরিয়ার জানান ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে ।

ওসি আরও বলেন আমরা এই বখাটের ব্যাপারে তথ্য তালাশে নেমেছি। তাকে গ্রেফতারের যাবতীয় ব্যবস্থা নেয়া হয়েছে। কেবল সময়ের ব্যাপার।

 

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ