Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নরসিংদীর সেই দুই জঙ্গির জবানবন্দি

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০১৮, ০৩:০৫

লাইভ প্রতিবেদক: জঙ্গি কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নরসিংদীর মাধবদী থেকে গ্রেপ্তারকৃত নব্য জেএমবির দুই সদস্য। বৃহস্পতিবার বিকেলে অতিরিক্ত চীফ জুডিসিয়াল শামীমা আক্তারের আদালতে তারা এ জবানবন্দি দেয়।

নরসিংদীর শেখেরচরের ভগিরথপুর এলাকায় বিল্লার মিয়ার বাড়ি ও মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ সহ দুইটি বাড়ি ঘিরে রাখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলামের নেতৃত্বে সোয়াত, র‌্যাব ও পুলিশ যৌথভাবে নরসিংদীর শেখেরচর বিল্লাল মিয়ার বাড়িতে অভিযান চালায়। এসময় দুই জঙ্গি নিহত হয়।

এর একদিন পরেই মাধবদী নিলুফা ভিলায় অভিযান চালানো হলে আইন-শৃঙ্খলা বাহিনীর তোপের মুখে খাদিজা আক্তার মেঘনা (২৪) ও ইসরাত জাহার মৌসুমী ওরফে মৌ (২০) নামে দুই নব্য জেএমবি সদস্য আত্মসমর্পন করেন।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, রিমান্ড শেষে নব্য জেএমবির দুই সদস্যকে বিচারকের খাস কামরায় পাঠানো হয়। সেখানে বিচারকের সামনে তারা এ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। পরে তাদের কারাগারের প্রেরণ করা হয়।

 

 

 

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ