Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার গোপালগঞ্জে স্কুলছাত্রীকে মদপান করিয়ে ধর্ষণ!

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০১৮, ০২:২৩

গোপালগঞ্জ লাইভ: এবার গোপালগঞ্জে এক বখাটের লালসার শিকার হয়েছে এক স্কুলছাত্রী। তাকে ওই বখাটে মদপান করিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

জানাগেছে জেলার মুকসুদপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে মদপান করিয়ে ধর্ষণ করে। বৃহস্পতিবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।
নবম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীর বাড়ি উপজেলার জলিরপাড় ইউনিয়নে।

ধর্ষিতার অভিযোগ করেছে, কলিগ্রাম বঙ্গরত্ন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র সোহাগ মল্লিকের সঙ্গে তার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি এ সম্পর্কে ফাঁটল ধরে। এ নিয়ে সোহাগ তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

ওই ছাত্রীর মা জানান, গত ২৩ অক্টোবর মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ির পাশের টিউবওয়েলে পানি আনতে যায় তাঁর মেয়ে। ফেরার পথে সোহাগ মেয়ের মুখ চেপে ধরে পাশের ঝোপে নিয়ে জোর করে মদপান করায়।

ওই ছাত্রী অভিযোগ করে, সোহাগ তার পেটে লাথি ও চড়-থাপ্পড় মারলে সে অজ্ঞান হয়ে যায়। এরপর ধর্ষণ করে তাকে ফেলে পালিয়ে যায়। পরের দিন সকালে তার জ্ঞান ফেরে।

বাড়ি ফিরে পরিবারের সদস্যদের রাতের ঘটনা জানায়। বুধবার তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই ছাত্রী অভিযোগ করেছে, প্রেমের সম্পর্ক ছিন্ন করায় সোহাগ এভাবে তার প্রতিশোধ নিয়েছে।

স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, ঘটনাস্থলে মদের বোতল পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে সোহাগ পলাতক রয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ও গাইনি বিশেষজ্ঞ ডা. শামীমা ইসলাম বলেন, ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। চূড়ান্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরই ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, ‘ এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।’


ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ