Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতারণার অভিযোগে ছাত্রলীগ নেতা সোহল গ্রেপ্তার

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০১৮, ০১:৪৬

পাবনা লাইভ: প্রতারণার অভিযোগে সোহলে রানা (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। পাবনার চাটমোহর উপজেলা হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের আশরাফ আলীর ছেলে এবং হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এ ঘটনায় আটক সোহেলের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

জানা গেছে, প্রতারক সোহেল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৪৯০ জন পোস্ট পেইড মোবাইল ব্যবহারকারী গ্রাহককে এসএমএস পাঠিয়ে এবং ফোন করে ‘মোবাইলের বিল পরিশোধ করা হয়েছে’ বলে বিকাশে টাকা দাবি করেন।

এ ঘটনায় অজ্ঞাত দুই ব্যক্তি সোহেলের কথামতো তার ব্যক্তিগত বিকাশ নম্বরে বেশকিছু টাকা পাঠান। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা চাটমোহর থানাকে বিষয়টি জানালে থানা পুলিশ গোপনে তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদের ঘটনার সত্যতা স্বীকার করে সোহেল।

এবিষয়ে জানতে চাইলে চাটমোহর থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন বলেন, ‘প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় সোহেলের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

 

 

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ