Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশিত: ১৬ অক্টোবার ২০১৮, ০৪:৫৩

চট্টগ্রাম লাইভ: নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ধর্ষক ও তাকে সহায়তার অভিযোগে সানজিদা চৌধুরী নামে এক নারীকে গ্রেপ্তার করে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

ওসি সদীপ কুমার দাশ বলেন, সানজিদা ও শামীম পূর্ব পরিচিত। টাকার বিনিময়ে সানজিদা শামীমকে মেয়েটির সঙ্গে ধর্ষণের সুযোগ করে দেয়। গ্রেপ্তারের পর সানজিদা প্রথমে বলেছিল, শামীম ধর্ষণের আগে তাকে আঘাত করলে সে অজ্ঞান হয়ে যায়। জ্ঞান ফেরার পর জানতে পারে, মেয়েটিকে ধর্ষণ করে শামীম পালিয়েছে। আসলে সানজিদার এই বক্তব্য পুরোপুরি মিথ্যা।

ধর্ষণের শিকার ছাত্রী পুলিশের কাছে অভিযোগ করেছে-ধর্ষণের পর শামীম ও সানজিদা মিলে তাকে ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। এমনকি তাকে সারারাত ওই বাসায় আটকে রেখে ধর্ষণ করা হয়।

পরদিন ১২ সেপ্টেম্বর শুক্রবার বাসায় ফিরে ওই ছাত্রী। বাসায় ফিরে মায়ের কাছে ঘটনার বিষয়ে বিস্তারিত বলার পর আত্মীয়স্বজনের সঙ্গে পরামর্শ করে শনিবার রাতে মেয়েটি তার মাকে নিয়ে থানায় যায়। অভিযোগ পাবার পর সানজিদাকে তার বাসা থেকে এবং শামীমকে ঝাউতলা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান ওসি।

ওসি সদীপ কুমার দাশ আরো বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং গ্রেপ্তার হওয়া দুজনকে সোমবার সকালে আদালতে হাজিরের পর কারাগারে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী এলাকায় গ্রেপ্তার হওয়া নারীর বাসায় বৃহস্পতিবার রাতে ধর্ষণের এই ঘটনা ঘটে। ঘটনা জানাজানির পর ভুক্তভোগী ছাত্রীর পরিবার শনিবার রাতে থানায় মামলা দায়ের করার পর ধর্ষক ও ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ধর্ষক হলো, মো. শামীম (২৯)। তার বাসা নগরীর খুলশী থানার ঝাউতলা এলাকায়। আর সানজিদা চৌধুরীর (২২) বাসা পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী ফইল্যাতলী কলেজ রোডে সেলিম সাহেবের ভবনের পঞ্চম তলায়। আর ধর্ষিতা ছাত্রীর বাসা সানজিদা চৌধুরীর বাসার কাছাকাছি এলাকায়। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ালেখা করে।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ জানান, সানজিদা এবং ধর্ষিতা ছাত্রীর পরিবার আগে একই ভবনে থাকত। তিন মাস আগে তারা অন্যত্র বাসা ভাড়া নেয়। ওই ছাত্রীর মায়ের সঙ্গে সানজিদার পারিবারিক ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

বিয়ের দাওয়াতে যাবার কথা বলে ওই ছাত্রীর মাকে রাজি করিয়ে সানজিদার সঙ্গে নেয়। যাবার সময় পথে হঠাৎ অসুস্থবোধ করার কথা বলে মেয়েটিকে নিয়ে আবার বাসায় ফিরে আসে সানজিদা। এসময় শামীমকে ফোন করে বিরিয়ানি নিয়ে বাসায় আসার কথা বলে।

শামীম রাত ১০টায় বিরিয়ানি নিয়ে বাসায় আসে। তিনজন মিলে খাওয়া-দাওয়া করে। মেয়েটি যখন তার বাসায় ফিরে যাবার প্রস্তুতি নিচ্ছিল শামীম তখন তাকে জোরপূর্বক একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় আরেকটি কক্ষে সানজিদা ছিল। কিন্তু শামীমকে সে কোনোরকম বাঁধা দেওয়ার চেষ্টা করেনি।

 


ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ