Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুরির অপরাধে হাত কেটে দিলো বিক্ষুব্ধ জনতা

প্রকাশিত: ১০ অক্টোবার ২০১৮, ০৬:৫০

কুমিল্লা লাইভ: চুরি ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর হোসেন বাদশা (৩৪) নামের এক যুবকের ডান হাত কেটে নিয়েছে ‘বিক্ষুব্ধ জনতা’। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের যশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান, হাত কেটে ফেলা ওই যুবক এলাকার চিহ্নিত চোর ও মাদক ব্যবসায়ী। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। সোমবার রাতে সে যশপুরে ছিনতাইয়ের চেষ্টা করলে বিক্ষুব্ধ জনতা তাকে মারধর করে একটি হাত কেটে দেয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। হাত কাটার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাত কাটার ছবি ছড়িয়ে পড়ে। বাদশা ওই গ্রামের মরহুম মোহন মিয়ার ছেলে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে যশপুর বাজারসহ বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি, ছিনতাই ও নারী নির্যাতন করে আসছিল জাহাঙ্গীর হোসেন বাদশা। একাধিকবার সালিশ বৈঠক করে বাদশাকে অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলা হলেও সে আমলে নেয়নি।

সম্প্রতি যশপুর বাজারে আবারও তার নেতৃত্বে চুরির ঘটনা ঘটে। সোমবার রাতে ভুক্তভোগীসহ বিক্ষুব্ধ জনতা বাদশাকে গণপিটুনি দিয়ে ডান হাত কেটে ফেলে। মঙ্গলবার সকালে তার ডান হাতটি পার্শ্ববর্তী খেয়াইশ গ্রামের একটি প্রজেক্টে পাওয়া যায়।


ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ