Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ, ‘গণধোলাই’

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০১৮, ০৫:৪৫

নেত্রকোনা লাইভ: উপজেলা পরিষদের চেয়ারম্যান মানিক আজাদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন এক নারী। এর আগে ওই নারীর বাসার সামনে উপজেলা চেয়ারম্যানকে গণধোলাই দেওয়া হয় বলে দাবি করেন স্থানীয়রা।

নেত্রকোনার বারহাট্টায় গত বৃহস্পতিবার রাতে উপজেলার কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। রাতে স্থানীয় লোকজন চেয়ারম্যানের বিচারের দাবিতে বিক্ষোভ করেন। তারা এ ধরনের জনপ্রতিনিধির বরখাস্ত ও শাস্তি দাবী করেছেন।

বারহাট্টা থানার ওসি বদরুল আলম ক্যাম্পাসলাইভকে জানান, রাতে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলাটি এখন তদন্তাধীন রয়েছে।

ওই নারী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান ফোন করে তাঁর বাসায় আসেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। তখন চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন।

জনতা চেয়ারম্যানকে মারধর করলে একপর্যায়ে তিনি পালিয়ে যান। বিষয়টি নিয়ে এলাকায় নানান ধরনের সমালোচনা চলছে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ঘটনার পর পরই উপজেলা চেয়ারম্যানের বিচার দাবি করে লোকজন উপজেলার প্রধান সড়কের গোপালপুর এলাকায় তাঁর ভাড়া করা বাসার সামনে বিক্ষোভ করেন।

এ সময় সামাজিক স্বীকৃতির দাবিতে ওই নারীও ওই বাসার সামনে অবস্থান নেন। তিনি আরও জানান ওই চেয়ারম্যান বেশ কিছু দিন ধরেই তাকে নানান ভাবে উত্যক্ত করতো।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াসমিন ও থানার ওসি বদরুল আলম খান ঘটনাস্থলে গিয়ে জনতাকে শান্ত করেন।

রাত সাড়ে ১১টার দিকে ওই নারীকে পুলিশ তাদের জিম্মায় নেন। ওই নারী এখনও নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ সব ব্যাপারে ইউএনও ফরিদা ইয়াসমিন ক্যাম্পাসলাইভকে বলেন, ‘ওই নারীর নিরাপত্তার কথা চিন্তা করেই তাঁকে পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে। আইন অনুযায়ী বাকি ব্যবস্থা নেওয়া হবে।’


ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ