Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকা কলেজ শিক্ষার্থীসহ নিখোঁজ ৫ জনের সন্ধান মিলেনি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ০৪:১৮

লাইভ প্রতিবেদক: ঢাকা কলেজ শিক্ষার্থীসহ নিখোঁজ ৫ জনের সন্ধান মিলেনি। তারা জীবিত না মৃত তাও জানতে পারছেন না স্বজনরা। সম্ভাব্য সকল জায়গায় তাদের সন্ধান করেও কোন হদিছ পাওয়া যায়নি। ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়ার চার দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ পাঁচ ব্যক্তির। কোথাও সন্ধান মিলছে না এমন অভিযোগে করেছেন তাদের পরিবার।

ঢাকার প্রতিটি থানায়, ডিবি অফিসে খোঁজ নিয়েছেন। কিন্তু কেউই নিখোঁজদের বিষয়ে কোন তথ্য দিতে পারছেন না। শনিবার রাজধানীর ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা।

যাদের পাওয়া যাচ্ছে না তারা হলেন ঢাকা কলেজের শিক্ষার্থী শফিউল্লাহ ও ডগাইর ফাজিল মাদ্রাসার নবম শ্রেণীর শিক্ষার্থী মোশাররফ হোসাইন মায়াজ। তাছাড়া ঢাকা বারের শিক্ষানবিশ আইনজীবী শাফিউল আলম, হাইটেক বাংলার কর্মকর্তা মনিরুল আলম ও বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী মো আবুল হায়াত।

ওই সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ শাফিউল আলম ও মনিরুল আলমের মা রমিছা খানম। লিখিত বক্তব্য তারা বলেন, ১২ই সেপ্টেম্বর দিবাগত রাতে প্রথমে আমার দুই সন্তান ও তার বন্ধু মো আবুল হায়াতকে ঢাকা বিমানবন্দর থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে গেছে।

ওইদিন পবিত্র হজ্জ পালন শেষে ঢাকায় পৌছে সন্ধ্যা সাড়ে ৮টায় বিমানবন্দর থেকে বাড়ি ফেরার জন্য আমরা মাইক্রোবাসে উঠি। ঠিক তখনই একদল সাদা পোষাকের লোক অনেক মানুষের সামনে থেকে টানা হেছড়া শুরু করে। তখন আমি চিৎকার শুরু করি।

এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এলে ডিবির পরিচয়ের লোকজন তাদের পরিচয় পত্র ও অস্ত্র দেখিয়ে তাদেরকে নিয়ে যায়, এসময় তাদের অপরাধ জানতে চাইলে তারা কিছুই বলে নাই। এমন অভিযোগ করেছেন তারা।

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ