Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢামেকে ফেলে যাওয়া হলো বিবস্ত্র ছাত্রীকে, চাদরে পেঁচিয়ে ভর্তি!

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০১৮, ১৯:৫৫

লাইভ প্রতিবেদক : ঢাকায় চাকরি খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক ছাত্রী। তাকে প্রায় বিব্স্ত্র অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। পরে তাকে চাদরে পেঁচিয়ে ঢামেকে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে সৎবোনের বাসায় গত রোববার রাতে গণধর্ষণের শিকার হয়েছে ওই ছাত্রী। সোমবার সকালে প্রায় বিবস্ত্র অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় ফেলে যায় ধর্ষকরা।

জানা গেছে, রোববার বিকেলে গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে লঞ্চে তিনি ঢাকায় আসেন ওই ছাত্রী। এরপর বোনের বাসায় ওঠেন। তবে ওই বাসার ঠিকানা ঠিকঠাক বলতে পারছেন না ছাত্রী।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের এএসআই বাবুল মিয়া জানান, সকাল সোয়া ৯টার দিকে হাসপাতাল এলাকায় ওই ছাত্রী বসে ছিলেন। শরীরে রক্তের দাগ ছিল। তার পরনে ছিল শুধু একটি গেঞ্জি। পরে তাকে একটি চাদর দিয়ে ঢেকে জরুরি বিভাগে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। ওই সময় তিনি জানান, ধর্ষকরাই তাকে হাসপাতালের পাশে ফেলে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী চিকিৎসক বিলকিস বেগম জানান, এই তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অস্ত্রোপচার করতে হবে।

শাহবাগ থানার ওসি (তদন্ত) জাফর আলী বিশ্বাস বলেন, এই তরুণীর বিবরণ থেকে ধারণা করা হচ্ছে ঘটনাস্থলটি কাপ্তান বাজার এলাকায় হবে। যেটি ওয়ারী থানার মধ্যে পড়েছে।


ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ