Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুল ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০১৮, ০২:০৩

হবিগঞ্জ লাইভ: তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করেছে একই বিদ্যালয়ের দুই ছাত্র। অপহরণের ৩দিন পর সোমবার ভোরে অপহৃত ছাত্রীটিকে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভূগীকে পুলিশ হেফাজতে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়েটির পিতা দুই ছাত্রের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩/৪জনের বিরুদ্ধে মাধবপুর থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করেছেন।

থানায় অভিযোগ থেকে জানা গেছে, গত ২৫শে আগস্ট রাত ১০টায় ওই মেয়ে ঘর থেকে বের হলে তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ও হবিবপুর গ্রামের বাছির মিয়ার ছেলে ৮ম শ্রেণীর ছাত্র শাকিল ও তিনগাঁও গ্রামের হৃদয় মিয়া মাইক্রোবাসে করে তাকে বাড়ি থেকে অপহরণ করে তুলে নিয়ে যায়।

পরে তাকে বিভিন্ন স্থানে রেখে দুই ছাত্রসহ অন্য সহযোগিরা ধর্ষণ করে গত রবিবার মধ্যরাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে একটি রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। গ্রামবাসীর সহযোগিতায় সোমবার ভোরে মাধবপুর থানার এসআই কামরুল ইসলাম মেয়েটিকে উদ্ধার করেন।

 

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ