Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাস-লেগুনা সংঘর্ষে ১৩ জন নিহত, শোকের মাতম

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ০০:০৪

নাটোর লাইভ: নিহত ১৩ জনের ঘরে শোকের মাতম চলছে। কি হতে কি হয়ে গেল এই ভাবনা এখন সবার মুখে মুখে। নাটোরের লালপুর উপজেলায় বাস ও লেগুনার সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তত ১৫ জন।

শনিবার বিকেল ৪টা ২৬ মিনিটে উপজেলার কুষ্টিয়া-পাবনা সড়কের কদিমটিলায় একটি পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। জেলার পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার জানান আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। দুর্ঘটনার জন্যে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

চ্যালেঞ্জার পরিবহনের ঘাতক বাস

 

পুলিশ জানায়, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহতরা সবাই লেগুনা যাত্রী। আহতদের স্থানীয় বনপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স, আমেনা ক্লিনিক, পাটোয়ারি ক্লিনিকসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় এক শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকেলে পাবনা থেকে যাত্রী নিয়ে চ্যালেঞ্জার পরিবহনের একটি বাস বগুড়ার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে লালপুর সাদিয়া ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ১৩ জন নিহত হয়। নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। লেগুনাটি পাবনা থেকে বনপাড়ার দিকে যাচ্ছিল। নিহতদের মধ্যে ৫ পুরুষ, ৬ নারী ও ২ শিশু রয়েছে।

এলাকাবাসী জানায়, চ্যালেঞ্জার পরিবহনের বাসটি কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে যাত্রীবাহী লেগুনাকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুসহ ১০ যাত্রী। হাসপাতালে নেওয়ার পথে আরো তিনজন মারা যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে হতাহতদের মরদেহ উদ্ধার করে। মরদেহগুলো হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।


ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ