Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সন্তানের জামা নিয়ে বাড়ি ফেরা হলো না বাবার

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ২২:২৫

খাগড়াছড়ি লাইভ: যাত্রীবাহী বাস উল্টে মো. এরশাদ মিয়া (৪০) নামের এক ব্যক্তি চলে গেলেন না ফেরার দেশে। এ ঘটনায় নারী ও শিশুসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

খাগড়াছড়িতে মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলার আলুটিলা বড় ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এরশাদ মিয়া পানছড়ির মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। তিন সন্তানের জনক এরশাদ মিয়া চট্টগ্রামে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

এলাবাসী জানায়, সন্তানদের জন্য ঈদের জামা নিয়ে চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি আসছিলেন এরশাদ মিয়া। খাগড়াছড়ির আলুটিলা বড় ব্রিজ এলাকায় পৌঁছালে তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে এরশাদ মিয়া নিহত ও ১২ জন আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। খগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) নয়নময় ত্রিপুরা বলেন, আহতদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। গুরুতর আহত ১০ জন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানা পুলিশের ওসি মো. সাহাদাত হোসেন টিটো বলেন, বাস উল্টে একজন নিহত হয়েছেন। আমরা এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।


ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ