Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নির্মমতা: মাকে কেচি ও ৬ বছরের মেয়েকে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ২২:০৯

বগুড়া লাইভ: বর্বর। অসভ্যতা। নিষ্টুর। পাষান্ড। মা ও ৬ বছরের শিশুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। হতভাগা শিশুটির বাবা সৌদি প্রবাসি। বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকার একটি বাসা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনাটি এলাকায় ব্যাপক আলোড়ন সৃস্টি হয়েছে।

তারা আরও জানায়, নিহতরা হলেন, ওই এলাকার সৌদি প্রবাসী ইউসুফ শেখের স্ত্রী রুবি (২৪) এবং তাদের কন্যা সন্তান সুমাইয়া (৬)। খবর পেয়ে পুলিশ সুপার আশরাফ আলী ভুঞাসহ পদস্থ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে যান। তারা এই নির্মম হত্যাকান্ডের মুটিভ উদ্ধারে নির্দেশ দিয়েছে।

এলাকাবাসী ও রুবির জা রেহেনা জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ১১টার দিকে তারা খাবার শেষে ঘুমিয়ে পড়ে। ভোরে ফজরের নামাজেরর সময় তার শাশুড়ি জুলেখা বেগম রুবির ঘরের দরজা খোলা দেখতে পায়। এসময় খাটের উপর মা-মেয়ের লাশ দেখে তিনি চিৎকার করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

এই বেদনদায়ক ঘটনার ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ক্যাম্পাসলাইভকে জানান, সকালে পুলিশ খবর পেয়ে মা ও মেয়ের লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রুবির বুকে কাপড় কাটা কেচি দিয়ে আঘাত করা হয়েছে এবং শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তবে কি কারণে এই হত্যাকাণ্ড, এ সম্পর্কে কিছু জানা যায়নি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে বলে তিনি জানান। পুলিশ ও গোয়েন্দাদের বিশেষ টিম ওই হত্যাকান্ডের মুটিভ উদ্ধার আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

 

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ