Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

থমথমে খাগড়াছড়ি, গোলাগুলিতে নিহত ৬

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০১৮, ১৮:০৬

খাগড়াছড়ি লাইভ : আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলিতে ছয়জন নিহত হয়েছেন খাগড়াছড়িতে। এসময় আহত হয়েছেন তিনজন। এনিয়ে থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার স্বনির্ভর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সবাই ইউপিডিএফ-এর প্রসিত বিকাশ খীসা গ্রুপের সদস্য বলে জানা গেছে।

নিহত ছয়জনের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন কান্তি চাকমা, পিসিপির যুগ্ম সম্পাদক এলটন চাকমা (২৮), জীতায়ন চাকমা (মহালছড়ি স্বাস্থ্য সহকারী) ও বরুন চাকমা।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট- ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) এবং ইউপিডিএফ (গণতান্ত্রিক) এই দুই গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলছিল।

শনিবার উপজেলার স্বনির্ভর এলাকায় স্থানীয়দের নিয়ে সাধারণ জনসভার আয়োজন করে ইউপিডিএফ প্রসিত গ্রুপ। সকালে সভা শুরুর পর ইউপিডিএফ-গণতান্ত্রিক গ্রুপের লোকজন অতর্কিত হামলা চালায়।

এসময় গোলাগুলিতে অন্তত নয়জন গুলিবিদ্ধ হন। তাদের সদর হাসাপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক ছয়জনকে মৃত বলে ঘোষণা করেন।

সদর থানার ওসি সাহাদাৎ হোসেন টিটিু জানান, ৬ জনের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ