Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলেজছাত্রীর গোসলের আপত্তিকর ভিডিও ইন্টারনেটে!

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ০৪:০৯

কিশোরগঞ্জ লাইভ: কিশোরগঞ্জের হোসেনপুরে কলেজছাত্রীর গোসলের সময় আপত্তিকর দৃশ্যের ভিডিও গোপনে মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে য়োর ঘটনায় নিয়ে তোলপাড় শুর“ হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই বখাটেকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

সোমবার ওই কলেজছাত্রীর ভাই বাদী হয়ে হোসেনপুর থানায় ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর আগে রোববার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে দুই আসামিকে আটক করে। ওই মামলায় তারে গ্রেফতার দেখানো হয়েছে। তারা হলো, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মধ্যগোবিন্দপুর গ্রামের আবদুল হেলিমের ছেলে সাদ্দাম ও আবদুল জব্বারের ছেলে হিমেল।

মামলার বিবরণে বলা হয়, দুইদিন আগে কলেজছাত্রীর গোসলখানার টিনের বেড়ার ফাঁক দিয়ে সাদ্দাম ও হিমেলসহ তাদের সাঙ্গপাঙ্গরা মোবাইল ফোনে গোসলের দৃশ্য ধারণ করে। এরপর থেকে তারা দফায় দফায় কলেজছাত্রীর ভাইয়ের কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারে শর্তমতে টাকা না দিলে এ ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেওয়া হয়।

হুমকির পরিপ্রেক্ষিতে পরিবারটি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। পরে রোববার সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে ঘটনাটি হোসেনপুর থানা পুলিশকে জানানো হলে রাতেই সাদ্দাম ও হিমেলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভিডিওসহ দুটি মেবাইল জব্দ করে পুলিশ।

হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পর্নগ্রাফি আইনে জড়িত ছয় জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

 

ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ