Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মিষ্টি না আনার খেশারত: ছাত্রকে পেটালেন শিক্ষক

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ০১:৩২

শরীয়তপুর লাইভ: মিষ্টি না আনার খেশারত দিতে হলো শিক্ষার্থীকে। আর এই অজুহাতে এক ছাত্রকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে এক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। আহত শিক্ষার্থীর নাম রাব্বি মোল্লা। শরীয়তপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে এই ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক রাফে মাহাবুব খান ওই কলেজের কম্পিউটার বিভাগের শিক্ষক।

সূত্র জানায়, শরীয়তপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র রাব্বি মোল্লা। রাব্বি বিদ্যালয় থেকে উপবৃত্তি পায়। রোববার উপবৃত্তির টাকা পেয়ে ক্লাসে মিষ্টি নিয়ে না আসার অজুহাতে শিক্ষক রাফে মাহাবুব খান ওই ছাত্রকে পিটিয়ে গুরুতর আহত করেন। আহত অবস্থায় রাব্বিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শরীয়তপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুর রউফ ক্যাম্পাসলাইভকে বলেন, আমি ঘটনাটি লোক মুখে শুনেছি। কেউ এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে ওই শিক্ষার্থীর পিতা আনিছ মোল্লা ক্যাম্পাসলাইভকে বলেন, রাব্বি উপবৃত্তির টাকা পেয়েছে। সেই টাকা দিয়ে মিষ্টি কিনে স্কুলের শিক্ষক মাহাবুব খানকে দেয়নি। তাই সবার সামনে রাব্বিকে কিল, ঘুষি ও চেয়ার দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন ওই শিক্ষক। ছেলেকে যেভাবে মেরেছে, এভাবে মানুষ মানুষকে মারে না। আমি ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করব।

আহত রাব্বির মোল্লার সহপাঠী সৌরভ বেপারী, রাকিব চৌকিদার ও জসিম সরদার জানায়, আমরা উপবৃত্তির টাকা পেলে একজনের পর একজন ক্লাসের সবাইকে মিষ্টি খাওয়াই। রোববার রাব্বির মিষ্টি আনার কথা ছিল।

কিন্তু রাব্বি মিষ্টি না নিয়ে ক্লাসে আসে। মিষ্টি না আনায় মাহাবুব স্যার রাব্বিকে বলেছে, মিষ্টি আনো নাই, মোবাইল দাও বিক্রি করে মিষ্টি আনব। এ বিষয় নিয়ে তর্ক বাধে স্যার আর রাব্বির মধ্যে। তখন রাব্বি স্যারকে মন্দ কথা বলে। এ সময় স্যার মারতে গেলে দোতলা থেকে রাব্বি দৌড়ে নিচে চলে যায়। তখন নিচে গিয়ে রাব্বিকে মারধর করে স্যার।

এ বিষয়ে অভিযুক্ত শিক্শক রাফে মাহাবুব খান ক্যাম্পাসলাইভকে বলেন, মিষ্টির জন্য রাব্বিকে মেরেছি কথাটা সঠিক না। রাব্বি সবসময় আমার সঙ্গে খারাপ আচরণ করে। তাই দুটি চড় মেরেছি। শিক্ষক হিসেবে এটি আমার অন্যায় হয়েছে।

 

ঢাকা, ১৩ অাগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ