Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রক্ষা পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী!

প্রকাশিত: ১১ আগষ্ট ২০১৮, ১৪:০৩

লাইভ প্রতিবেদক: রক্ষা পেলেন স্বরাষ্ট্র মন্ত্রী। এবার তার গাড়িতেই খোদ রাজধানীতে ধাক্কা দিল বাস। তবে এটি নিছক দুর্ঘটনা না ষড়যন্ত্র এবিষয়েও কথা বলছেন অনেকেই। শুরু হয়েছে পুলিশের কারিশমা। একেবারে আগের নিয়ম আবারও জারি হয়েছে রাজধানীসহ সারা দেশে। নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের পর নড়েচড়ে বসেছিল ট্রাফিক পুলিশ।

শুরু করে ট্রাফিক সপ্তাহ। এর ষষ্ঠ দিনেই রাজধানীর সড়কে দেখা গেল বড় অনিয়ম।
তবে অনেকই বলেছেন বিষয়টি নিয়ে উচ্চ পর্যায়ে আলোচনা চলছে। এটি নিছক দুর্ঘনা নাকি ষড়যন্ত্র এমনও ধারনা করছেন কেই কেউ। তদন্ত শুরু হয়েছে।

ধাক্কা দিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িতে

 

পুরানো কায়দায় বাসের চালকের আসনে আসিন হলেন হেলপার। যার নেই ড্রাইভিং লাইসেন্স। চালাচ্ছিলেন নিউ ভিশন পরিবহনের একটি বাস। আর এই বাসটি ধাক্কা দিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে বহনকারী গাড়িতে।

শুক্রবার রাত ৯টার দিকে শেরেবাংলা নগর থানাধীন কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মুহুর্তেই বাসটি জব্দ করা হয়েছে। আটক হয়েছেন চালক ও হেলপার। এরা এখন পুলিশের হেফাজতে। চলছে পুরানো স্টাইলে জিজ্ঞাসাবাদ।


এ বিষয়ে তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার জানান, দুর্ঘটনায় মন্ত্রীর কোনো ক্ষয়-ক্ষতি হয়নি। গাড়িটির পেছনে হালকা ধাক্কা লেগেছিল। দুর্ঘটনার কিছুক্ষণ পর মন্ত্রী ঘটনাস্থল থেকে বাসার উদ্দেশে চলে যান। বিষয়টি নিয়ে তিনি বিব্রতবোধ করেন। কেবল বলেগেছেন এভাবে চলতে পারে না।

শেরে বাংলানগর থানার এসআই ইয়াদুল হক বলেন, ‘মন্ত্রী রোগী দেখতে শেরেবাংলা নগরে র জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে এসেছিলেন। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন।

মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়।

বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। তাকে আটকের পর শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই অনাহুত ঘটনার বিষয়ে ট্রাফিক পশ্চিম বিভাগের ডিসি লিটন কুমার সাহা বলেন, থানায় নেয়ার পর বাসটিকে ডাম্পিংয়ে দেয়া হয়। বাসের ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জানাগেছে এ বিষয়ে মামলার একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের রিমান্ড চাওয়া হতে পারে। মালিক পক্ষকেও ডাকা হচ্ছে থানায়।




ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ