Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাপা নেতার ছেলে এহসান আব্দুল্লাহর ২ বছরের জেল

প্রকাশিত: ৮ আগষ্ট ২০১৮, ০১:৫৭

লাইভ প্রতিবেদক: প্রতারণা ও জাল জালিয়াতির মামলায় জাতীয় পার্টির নেতা সৈয়দ আবু ইউসুফ আব্দল্লাহর ছেলে সৈয়দ এহসান আব্দুল্লাহকে দুই বছরের কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা করেছে আদালত। ওই টাকা অনাদায়ে আরও এক মাসের কারাদন্ডেরও নির্দেশ দেয়া হয়।

মহানগর মুখ্য আদালতের বিচারক প্রণব কুমার হু্ই সোমবার এই রায় প্রদান করেন। ঢাকা আইনজীবি সমিতির সভাপতি এড: মুখলেছুর রহমান বাদল জানান, ইন্টনন্যাশনাল স্পোর্টস অর্গানাইজার “মিস্টার বাংলাদেশ” খেতাবে ভূষিত মেজবা উদ্দীন আহমেদের কাছ থেকে ব্যবসা বাবদ আব্দুল্লাহ গ্রুপের মিতালী ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ ২০০৮ সালে ৫৬ লাখ টাকা ৩ মাসের জন্য ধার নেন।

পরে ওই টাকা দেই দিচ্ছি করে সময় ক্ষেপণ করতে থাকেন। এক পর্যায়ে আলোচনার ভিত্তিতে ৫ লাখ টাকার একটি চেক প্রদান করেন। কিন্তু ব্যাংকে চেকটি জমা দিলে সেটি ডিজঅনার হয়। পরে মেজবা উদ্দীন টাকা চাইতে গেলে ভয়ভীতি ও হুমকি ধমকি দিতে থাকে। পেরে ওই টাকা নেওয়ার কথা অস্বীকার করে।

এব্যাপারে মেজবা উদ্দীন বাদী হয়ে আইনজীবির মাধ্যমে লিগ্যাল নোটিশ দিয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘ শুনানী ও স্বাক্ষীর নেয়ার পর রায় দেয়া হয়। উল্লেখ্য এই যে, এহসান আব্দুল্লাহ পিতা টাংগাইল জেলার ৩ আসন (ঘাটাইল) থেকে জাতীয় পার্টির টিকেটে নির্বাচন করেন।

 

 

ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ